রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ৭ ব্যাংক কর্মকর্তাকে চাঁদা চেয়ে হুমকি

বরিশালে ৭ ব্যাংক কর্মকর্তাকে চাঁদা চেয়ে হুমকি

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// বরিশালে সোনালী ব্যাংক লিমিটেডের বিভিন্ন শাখার সাত কর্মকর্তাকে পূর্ববাংলা সর্বহারা পার্টির নামে চাঁদা চেয়ে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২ ডিসেম্বর) থেকে সোমবার (৩ ডিসেম্বর) সকাল পর্যন্ত বরিশালের সাতটি শাখা ব্যবস্থাপকদের হুমকি দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংক বরিশাল অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক নাছির উদ্দিন তালুকদার। এ ঘটনায় সংশ্লিষ্ট থানাগুলোতে সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

নাছির উদ্দিন তালুকদার আরও জানান, বরিশাল জেলার অগৈলঝারা উপজেলা সদর শাখা, গৌরনদী উপজেলার নলচিরা শাখা, বাকেরগঞ্জ উপজেলার নেয়ামতি শাখা ও চরামুদ্দিন শাখা, বাবুগঞ্জ উপজেলার খানপুরা শাখা এবং বরিশালের সিএন্ডবি রোড এবং চকবার শাখার ব্যবস্থাপকদের মুঠোফোনে পূর্ববাংলা সর্বহারা পার্টির নাম করে চাঁদা দাবি করা হয়েছে। চাঁদা পরিশোধ করা না হলে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়।

তিনি আরও জানান, বেশিরভাগ শাখা ব্যবস্থাপকদের কাছে বাংলালিংকের দু’টো নম্বর থেকে ফোন করা হয়েছে। এ ঘটনায় ব্যাংকের বরিশাল জেলার শাখা ব্যবস্থাপকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

তবে বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, এ ধরনের সংবাদ এখন পর্যন্ত তারা পাননি। তবে ব্যাংক কর্তৃপক্ষ অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে আগৈলঝারা থানার ওসি মো. আফজাল হোসেন জানান, হুমকির ঘটনায় সোনালী ব্যাংক অগৈলঝারা শাখা ব্যবস্থাপক দুপুরে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মুঠোফোনে পূর্ববাংলা সর্বহারা পার্টির নাম দিয়ে চাঁদা দাবি ও হুমকি দেওয়ার কথা উল্লেখ করে আগৈলঝাড়া উপজেলার নলচিরা শাখা ব্যবস্থাপক সাধারণ ডায়েরি করেছেন বলে জানিয়েছেন গৌরনদী থানার ওসি মো. গোলাম সরোয়ার।

বাকেরগঞ্জের নেয়ামতি ও চরামুদ্দিন এবং বাবুগঞ্জের খানপুরা সোনালি ব্যাংকের পক্ষ থেকে পৃথক তিনটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা নিশ্চিত করেছেন।

বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তথ্য সংগ্রহ করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেওয়া হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net